Breaking News
Home / Featured / শেষ মূহুর্তে এসে বড় ধাক্কা খেল দক্ষিণ আফ্রিকা, সুঃসংবাদ পেল বাংলাদেশ

শেষ মূহুর্তে এসে বড় ধাক্কা খেল দক্ষিণ আফ্রিকা, সুঃসংবাদ পেল বাংলাদেশ

আগামীকালকেই বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ দল। সেই ম্যাচের আগেই বাংলাদেশ দল পেল সুঃসংবাদ।

তবে বাংলাদেশ দলের সুঃসংবাদ একটি নয় বরঞ্চ দুইটি। প্রথমত আগামীকাল খেলতে পারছেন তামিম। কিন্তু বড় দুঃসংবাদ দক্ষিণ আফ্রিকার। কেননা আগামীকালকের ম্যাচে অনিশ্চিত হাশিম আমলার।

আজ দলের সাথে অনুশীলন করেননি এই ওপেনার। বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে ব্যাট হাতে দারুণ ছন্দে ছিলেন তিনি। দক্ষিণ আফ্রিকার সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে, শনিবার দলের অনুশীলনে ছিলেন হাশিম আমলা। প্রোটিয়া দলের ডাক্তার মোসাজির সাথে ফিটনেস নিয়ে কাজ করছেন তিনি। ইংল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপের প্রথম ম্যাচে জোফরা আর্চারের দ্রুতগতির বাউন্সার আঘাত করে আমলার হেলমেটের জালে। এতে তৎক্ষণাত কিছু না হলেও মাঠের বাইরে চলে যান আমলা। এরপরে অবশ্য আবারা ফিরে আসেন তিনি।

ম্যাচে দক্ষিণ আফ্রিকা ব্যাটিং বিপর্যয়ে পড়লে আবার ব্যাট হাতে মাঠে নামেন তিনি। তবে দুই দফাতেই তেমন কিছু করতে পারেননি এই ওপেনার। আমলা যদি বাংলাদেশের বিপক্ষে না খেলেন তাহলে তার পরিবর্তে ডেভিড মিলার দলে ফিরবেন। সেক্ষেত্রে কুইন্টন ডি ককের সাথে ওপেনিংয়ে নামবেন এইডেন মার্করাম। তবে মার্করামও বেশ বিপদজ্জনক বলা চলে।